অপূর্ণতা
- শামীম আহমাদ - জুয়াঘর ০৩-০৫-২০২৪

জীবন চলে যাচ্ছে তার গতিতে বয়ে,
জীবন থেকে যাচ্ছে সময় ক্ষয়ে।
আমি হাঁটছি বৃথা সময়ের পিছু,
এখনো করতে পারলাম না কিছু।
বসন্ত পেরিয়ে গ্রীষ্ম আসে,
তাকিয়ে দেখি কেউ নাই পাশে।
তবুও থাকি কারো আশায়,
যদি ভুল করে একদিন এসে শাসায়।
আমি আছি মিথ্যা স্বপ্ন নিয়ে বেঁচে,
কেউ নাই এমন সঠিক স্বপ্ন দেখাবে যেচে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।